পেশাদার ও মূলধারার সংবাদ কর্মীদের নিয়ে ভূল্লী থানা প্রেসক্লাবের কমিটি গঠন হয়েছে।

সভাপতি নির্বাচিত হয়েছেন স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভি ও জাতীয় দৈনিক স্বদেশ প্রতিদিন এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মামুনুর রশিদ (মামুন), সাধারণ সম্পাদক wsbnews24 এর ঠাকুরগাঁও প্রতিনিধি জুলফিকার আলী।

 

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ভূল্লী থানা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় দশ সদস্যের কার্যনির্বাহী কমিটি আগামী ১ বছরের জন্য গঠন করা হয়।

 

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দৈনিক বর্তমান কথার জেলা প্রতিনিধি শাহিন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক দেশ বার্তার

আসিফ কামাল, অর্থ সম্পাদক দৈনিক যুগের আলো ও প্রজন্ম কণ্ঠের প্রতিনিধি মাসুদ রানা, দপ্তর সম্পাদক জাতীয় দৈনিক স্বাধীন ভোর ও দৈনিক আলোর কণ্ঠের বেলাল হোসেন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক দৈনিক কলম কথার ব্যুরো চিফ আল-আমিন,

ক্রীড়া সম্পাদক দৈনিক সকালের খবর ও দৈনিক আলোকিত নিউজ এর প্রতিনিধি আল মোমিন।

কার্যনির্বাহী সদস্য- জাতীয় দৈনিক ঢাকার ডাক এর ঠাকুরগাঁও প্রতিনিধি রাজু রানা, দৈনিক দেশ সেবার জেলা প্রতিনিধি মাসুদ রানা রনি।

এ দিকে ভূল্লী থানা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব, স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নেতা কর্মীরা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সুশীল সমাজের প্রতিনিধিরা অভিনন্দন জানিয়েছেন।

ভূল্লী থানা প্রেসক্লাবের নির্বাচিত নতুন কমিটি দেশ ও সমাজের উন্নয়নে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে অগ্রণী ভূমিকা পালনে সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন।